Search

আজকের দিন-তারিখ

  • বুধবার ( দুপুর ২:৩৩ )
  • ১৭ই অক্টোবর, ২০১৮ ইং
  • ২রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

খুলনায় চরমোনাই পীরের জনসভা ৯ নভেম্বর

নিজস্ব প্রতিবেদক

খুলনায় চরমোনাই পীরের জনসভা ৯ নভেম্বর অনুষ্ঠিত হবে। সোমবার (৮ অক্টোবর) সন্ধ্যা ৭টায় পাওয়ার হাউজ মোড়স্থ নগর কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর কমিটির যৌথ সভায় এ জনসভার বিষয়ে জানানো হয়।

সব রাজনৈতিক দল ও শ্রেণীর পেশার মানুষের মতমতের ভিত্তিতে নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার গঠন, তফসিল ঘোষণার পূর্বে বর্তমান জাতীয় সংসদ ভেঙে দেয়া ও নির্বাচন কমিশন পুনর্গঠন ও সুষ্ঠ নির্বাচনসহ ১০ দফা দাবিতে আগামী ১৪ অক্টোবর রবিবার বিক্ষোভ মিছিল ও জেলা প্রশাসক বরাবর স্বারকলীপি পেশ এবং চরমোনাই পীরের জনসভা সফলের লক্ষ্যে এ যৌথসভার আয়োজন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন দলের নগর সভাপতি মাওলানা অধ্যক্ষ মুজ্জাম্মিল হক এবং পরিচালনা করেন সেক্রেটারী মুফতী আমানুল্লাহ।

সভায় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর হাফেজ মাওলানা অধ্যক্ষ আব্দুল আউয়াল, নগর সহ-সভাপতি শেখ মুহাম্মদ নাসির উদ্দিন, সাবেক সেক্রেটারী মুফতী মাহবুবুর রহমান, জেলা সহ-সভাপতি মাওলানা আবু সাঈদ, জেলা সেক্রেটারী শেখ হাসান ওবায়দুল করীম, জয়েন্ট সেক্রেটারী মাওলানা ইমরান হোসাইন, ডাঃ আল আমিন এহসান, আবু গালিব, মোঃ তরিকুল ইসলাম কাবির, মুফতী ওয়াক্কাস আলী, মোঃ আব্দুর রশিদ, মুফতী আব্দুর রহমান মিয়াজী, ডাঃ আল আমিন এহসান, মোঃ রবিউল ইসলাম তুষার, মাওঃ দ্বীন ইসলাম, মুক্তিযুদ্ধা জি এম কিবরিয়া, মোঃ হযরত আলী, আবু তাহের, মোঃ মিজানুর রহমান, মোঃ হুমায়ুন কবীর, মারুফ হোসেন, মুফতী তৈয়েবুর রহমান, মোঃ কামরুল ইসলাম, মোঃ লুৎফর রহমান, জাহিদুল ইসলাম, আমজাদ হোসেন, মোঃ আবুল কালাম আজাদ, মোঃ ইমরান হোসেন মিয়া, এইচএম জুনায়েদ মাহমুদ, গাজী ফেরদৌস, শেখ আমিরুল ইসলাম, সাইফুল ইসলাম, এইচ এম খালিদ সাইফুল্লাহ ও কাজী আল আমিন প্রমুখ নেতৃবৃন্দ।

সভায় আগামী ১৪ অক্টোবর রবিবার বিক্ষোভ সমাবেশ ও মিছিল, জেলা প্রশাসক বরাবর স্বারকলীপি পেশ এবং আগামী ৯ নভেম্বর পীর সাহেব চরমোনাইর জনসভা সফলে গুরুত্বপূর্ণ সিন্ধান্ত গ্রহণ করা হয়।




মন্তব্যসমূহ

টি মন্তব্য