Search

আজকের দিন-তারিখ

  • বুধবার ( দুপুর ১২:৩০ )
  • ১২ই ডিসেম্বর, ২০১৮ ইং
  • ২৮শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

‘ফেস অব বাংলাদেশ’ জয়া আহসান

বিনোদন ডেস্ক

জমে উঠেছে ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল- ২০১৮’। সিলেট, কক্সবাজার এবং সর্বশেষ ঢাকায় অনুষ্ঠিত হচ্ছে এবারের জমজমাট ম্যাচগুলো। আর এই আসরে ‘ফেস অব বাংলাদেশ’ হিসেবে সরাসরি যুক্ত হয়েছেন দুই বাংলার অন্যতম অভিনেত্রী জয়া আহসান।

বাংলাদেশ ফুটবল ফেডারেশন অর্থাৎ বাফুফে আয়োজিত এই টুর্নামেন্টের এবারের স্বত্ব প্রদান করা হয়েছে কে স্পোর্টসকে। কে স্পোর্টস থেকে জানানো হয়েছে, এবার ক্রীড়া ব্যক্তিত্বরা তো সম্পৃক্ত আছেনই, সেই সঙ্গে সাংস্কৃতিক জগতের মানুষ হিসেবে যুক্ত হলেন জয়া আহসান।

‘ফেস অব বাংলাদেশ’ হিসেবে জয়া আহসান গত ২২ সেপ্টেম্বর ট্রফি উন্মোচন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেব মঞ্চে উপস্থিত ছিলেন। জয়া জানান, পুরো টুর্নামেন্টে তিনি এবং তার প্রযোজিত ‘দেবী’ চলচ্চিত্রের পুরো টিম যুক্ত আছেন।

ইতিমধ্যেই সিলেটে প্রচারণা শেষে কক্সবাজার এবং সর্বশেষ ১২ অক্টোবর ফাইনাল খেলায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে হাজির থাকবেন জয়া আহসান ও তার ‘দেবী’ দল। সেখানে উপস্থিত দর্শকদের জন্য থাকছে বেশ কিছু চমক।

‘বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল- ২০১৮’-এর সঙ্গে সম্পৃক্ত হওয়া প্রসঙ্গে জয়া আহসান বলেন, ‘আমি অভিনয়ের মানুষ। খেলাধুলায় বিশেষজ্ঞ নই। তবে ভালোবাসি। এই ফুটবল নিয়ে একটি বড় টুর্নামেন্ট হচ্ছে এবং সেখানে আমাকে ও আমার প্রযোজিত ১ম চলচ্চিত্রের পুরো পরিবারকে আমন্ত্রণ জানানো হয়েছে, বিষয়টি একজন অভিনেত্রী ও নব্য প্রযোজক হিসেবে অত্যন্ত সম্মানজনক। কারণ শুধু ফুটবলই নয়, এই টুর্নামেন্টের সঙ্গে যুক্ত আছে আমাদের জাতির জনক বঙ্গবন্ধুর নাম। বিষয়টি নিয়ে আমি বেশ গর্বিত।’

জয়া আহসান আরও বলেন, ‘কথা দিচ্ছি, শুধু এই টুর্নামেন্ট নয়, ভবিষ্যতে আমাদের ক্রীড়াঙ্গনের যে কোনও খেলায় অনুপ্রেরণা দেবার জন্য পাশে থাকার সর্বোচ্চ চেষ্টা করবো।’

জয়া আহসান প্রযোজিত, অনম বিশ্বাস পরিচালিত ‘দেবী’ মুক্তি পাচ্ছে আসছে ১৯ অক্টোবর। হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে তৈরি এই ছবিতে মিসির আলি চরিত্রে অভিনয় করছেন চঞ্চল চৌধুরী আর রানু চরিত্রে করছেন জয়া আহসান। ছবিটি সরকারি অনুদানের পাশাপাশি প্রযোজনা করছে জয়া আহসানের প্রতিষ্ঠান সি-তে সিনেমা।




মন্তব্যসমূহ

টি মন্তব্য