Search

আজকের দিন-তারিখ

  • বুধবার ( দুপুর ১২:২৯ )
  • ১২ই ডিসেম্বর, ২০১৮ ইং
  • ২৮শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

খুলনায় মাদকের বিরুদ্ধে দুই শতাধিক সাইক্লিষ্টদের র‌্যালি

নিজস্ব প্রতেবেদক

‘সুস্থ জীবন গড়ি, মাদককে না বলি’ শ্লোগানে খুলনা নগরীতে সাইকেল র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সকাল ৯টায় শিববাড়ী চত্বর থেকে সাইকেল র‌্যালিটি শুরু হয়। এপেক্স বাংলাদেশের আয়োজনে দুরন্ত বাইসাইকেলের সহযোগিতায় ২ শতাধিক সাইক্লিস্ট একসঙ্গে শিববাড়ী মোড় থেকে সোনাডাঙ্গা বাসস্ট্যান্ড, গল্লামারি, নিরালা মোড়, ময়লাপোতার মোড়, সাতরাস্তা মোড়, রয়েল মোড়, শান্তিধামের মোড়, ফেরিঘাট প্রদিক্ষণ করে। এ সময় মাদকের বিরুদ্ধে সমাবেশ করে সাইক্লিস্টরা। এই অনুষ্ঠানের মিডিয়া পার্টনার অনলাইন নিউজ পোর্টাল ‌’খুলনা মেইল’।

এর আগে সকালে নগরীর শিববাড়ি মোড়ে মাদক বিরোধী সাইকেল র‌্যালীর উদ্বোধন করেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। এসময় তিনি বলেন, মাদক দেশের যুব সমাজকে ধ্বংসের দিকে ধাবিত করছে। এ অবস্থা থেকে যুব সমাজকে বাঁচাতে হবে। মাদক নির্মূলে প্রধানমন্ত্রীর কঠোর মনোভাবের কথা উল্লেখ করে তিনি বলেন প্রশাসনও ইতোমধ্যে মাদকের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ করছে। সরকারের গৃহীত পদক্ষেপের পাশাপাশি মাদকের ভয়াবহতা ও ক্ষতিকর দিকগুলি সম্পর্কে ব্যাপক সচেতনতা সৃষ্টি করতে পারলে মাদক মুক্ত সমাজ ও দেশ গড়ে তোলা সম্ভব হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, মেট্রোপলিটন পুলিশ-খুলনার উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোঃ এহসান শাহ, কেসিসি’র কাউন্সিলর মোঃ সাইফুল ইসলাম, এপেক্স বাংলাদেশের জাতীয় সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন ও প্রাণ আরএফএল-এর জেনারেল ম্যানেজার (মার্কেটিং) চৌধুরী ফজলে আকবর।

অন্যান্যের মধ্যে আরএফএল ব্রান্ড ম্যানেজার এ এম রকিবুল আহসান, এপে. এ্যাড. মাহফুজুর রহমান মফিজ, এপে. এ্যাড. রেজাউল ইসলাম, সাইকেল র‌্যালী কমিটির সমন্বয়কারী এপে. এজাজ মাহমুদ রনি সহ দূরন্ত বাইসাইকেল-এর সদস্যগণ এ সময় উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন এনওয়াইসিডি এপে. সুজিত কুমার সাহা সুব্রত।

বেলা ১১টায় খুলনা প্রেসক্লাবের হুমায়ুন কবির বালু মিলনায়তনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সেখানে সাইকেল চালিয়ে দেশের ৬৪টি জেলা এবং খুলনার খানজাহান আলী (র.) সেতু থেকে ভারতের হাওড়া সেতু পর্যন্ত ভ্রমণকারী শরিফুল ইসলাম হিরণ ও বাহারুল ইসলামকে সংবর্ধনা দেওয়া হয়।




মন্তব্যসমূহ

টি মন্তব্য