Search

আজকের দিন-তারিখ

  • বুধবার ( দুপুর ২:৩৩ )
  • ১৭ই অক্টোবর, ২০১৮ ইং
  • ২রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগীতায় খুলনার ৭ জন বিজয়ী

নিজস্ব প্রতিবেদক

কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা আয়োজিত জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগীতায় খুলনা থেকে ৭ জন প্রতিযোগী বিজয়ী হয়েছে। এর মধ্যে চ্যাম্পিয়ন ৪ জন, রানার্স আপ ২ জন ও তৃতীয় স্থান অধিকার করেছে ১ জন।

চিত্রাঙ্কন প্রতিযোগীতায় (ক) গ্রুপে চ্যাম্পিয়ন (স্বর্ণ পদক) হয়েছে সুমাইয়া জাহান অধরা, রানার্স আপ (রৌপ্য পদক) হয়েছে (খ) গ্রুপের স্বর্ণজিৎ বালা, অভিনয়ে চ্যাম্পিয়ন (স্বর্ণ পদক) হয়েছে ক গ্রুপের আদ্রিসা বিনতে আলম (ঘ) গ্রুপে চ্যাম্পিয়ন(স্বর্ণ পদক) হয়েছে লুবনা আক্তার, নজরুল সঙ্গিত ঘ গ্রুপে চ্যাম্পিয়ন(স্বর্ণ পদক) হয়েছে মমরোজ মাহমুদ মম, আবৃতিতে রানার্স আপ (রৌপ্য পদক) হয়েছে ঘ গ্রুপের হুমায়ারা আক্তার হিয়া, বঙ্গবন্ধুকে নিয়ে গান প্রতিযোগীতায় ঘ গ্রুপে তৃতীয় স্থান (ব্রোঞ্জ পদক) অধিকার করেছে পূজা মল্লিক।

উল্লেখ্য, গত শুক্রবার রাজধানীর ঢাকা তেজগাঁও কলেজে অনুষ্ঠিত হবে। প্রতিযোগীতায় খুলনা সহ সারাদেশ থেকে তিন সহস্রাধিক প্রতিযোগী অংশগ্রহণ করে। প্রতিযোগীতার উদ্বোধন করেন কেন্দ্রীয় আ’লীগের প্রচার ও প্রকশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, সভাপতিত্ব করেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মিয়া মনসফ।




মন্তব্যসমূহ

টি মন্তব্য