Search

আজকের দিন-তারিখ

  • বুধবার ( দুপুর ২:৩৪ )
  • ১৭ই অক্টোবর, ২০১৮ ইং
  • ২রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

সাবেক প্রেমিকাকে নিয়ে সালমানের রেকর্ড

বিনোদন ডেস্ক : ‘রেস থ্রি’ ছবির ব্যর্থতা এখনো তাড়া করে বেড়াচ্ছে সালমান খানকে। তবে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির সাফল্য তিনি এখনো উপভোগ করছেন। জানা গেছে, এই ছবির ‘সোয়াগ সে স্বাগত’ গানটি এরই মধ্যে ৬০ কোটি ২৫ লাখবার দেখা হয়েছে।

আর এর ফলে গানটি এখন ভারতের চলচ্চিত্রের ইতিহাসের পাতায় জায়গা করে নিয়েছে। কারণ, এটি একটি রেকর্ড। গানটি ইউটিউবে এসেছে গত বছর ২০ নভেম্বর। এরপর ৩০৯ দিনে গানটি এই রেকর্ড করেছে। এর আগে এই সময়ে চলচ্চিত্রের আর কোনো গান এতবার নাকি দেখা হয়নি।

‘সোয়াগ সে স্বাগত’ গানটিতে কণ্ঠ দিয়েছেন বিশাল দাদলানি ও নেহা বাসিন। ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির পরিচালক আলী আব্বাস জাফর। ‘এক থা টাইগার’ ছবির সিক্যুয়াল ‘টাইগার জিন্দা হ্যায়’ মুক্তি পেয়েছে ২২ ডিসেম্বর। গানটির গীতিকার ইরশাদ কামিল, সুর ও সংগীত পরিচালনা করেছেন বিশাল-শেখর।

 

‘সোয়াগ সে স্বাগত’ গানে কী আছে? অনেকের মতে, ছবির নায়িকা ক্যাটরিনা কাইফের সৌন্দর্য আর বলিউডের ভাইজান সালমান খানের অন্য রকম পারফরম্যান্স ‘সোয়াগ সে স্বাগত’ গানকে আরও জনপ্রিয় করে তুলেছে। এ ছাড়া বিশাল দাদলানি ও নেহা বাসিনের কণ্ঠের জাদু সবার মন জয় করেছে। এই ছবির মাধ্যমে বলিউডের ভাইজান আর তাঁর সাবেক প্রেমিকাকে কয়েক বছর পর আবার বড় পর্দায় একসঙ্গে দেখা গেছে। পর্দায় তাঁদের রসায়ন এক কথায় জমে ক্ষীর।

আলী আব্বাস জাফর পরিচালিত ‘এক থা টাইগার’ ছবির বাজেট ছিল ৭৫ কোটি রুপি, আর ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির বাজেট ১৫০ কোটি রুপি। তবে এর মধ্যে সালমান খানের পারিশ্রমিক ধরা হয়নি। মুক্তি পাওয়ার চার দিনের মধ্যেই ছবির পুরো লগ্নি ফেরত পান প্রযোজক। ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটি এখন ৩০০ কোটি রুপি ক্লাবের সদস্য।




মন্তব্যসমূহ

টি মন্তব্য