Search

আজকের দিন-তারিখ

  • শুক্রবার ( দুপুর ১২:২৭ )
  • ১৬ই নভেম্বর, ২০১৮ ইং
  • ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

আমেরিকান কর্ণারে Role of Journalists to Ensuring Good Governance শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

অনলাইন ডেস্কঃ নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনার আমেরিকানকর্ণারে “Role of Journalists to Ensuring Good Governance শীর্ষক কর্মশালা গতকাল শনিবার বেলা ১১টায় অনুষ্ঠিত হয়। কর্মশালার শুরুতেই স্বাগত বক্তৃতা ও সুশাসনের গুরুত্ব সম্পর্কে আলোচলা করেন মাছরাঙা টেলিভিশনের খুলনা বিভাগীয় প্রধান আবু হেনা মোস্তফা জামাল পপলু। তথ্য অধিকার সম্পর্কে আলোচনা করেন প্রথমআলো’র সিনিয়র রিপোর্টার রোজিনা আক্তার।
নামাজ ও মধ্যাহ্ন ভোজের বিরতির পর দুর্নীতি, স্বচ্ছতা ও জবাবদিহিতার উপরে আলোচনা করেন ইন্ডিপেনন্ডেন্ট টেলিভিশনের বিশেষ প্রতিনিধি মঞ্জুরুল করিম। এছাড়া সুশাসন ও নেতিবাচক বাংলাদেশ বিষয়ে আলোচনা করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক গীতা ও নাজরীন। পরে উন্মুক্ত আলোচনা ও অংশগ্রহনকারীদের মাঝে সনদপত্র বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানটি সমাপ্ত হয়। এ কর্মশালায় খুলনায় কর্মরত সাংবাদিক এবং খুলনা বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগের অর্ধশতাধিক শিক্ষার্থী অংশ গ্রহন করেন।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জনাব প্রফেসার আব্দুল মতিন ও আমেরিকান কর্ণার এর কো-অডিনেটর ফারজানা রহমান সহ আমেরিকান কর্ণার এর সকল কর্মকর্তা ও কর্মচারীরা।-খবর বিজ্ঞপ্তি




মন্তব্যসমূহ

টি মন্তব্য